October 7, 2022
Tuesday, 19 July 2022 03:04

মাধবপুরে ত্রি-মুখে সংঘর্ষে নিহত ৪ জন ॥ আহত ৮ Featured

✍ মাধবপুর প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বাস, মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে মহিলাসহ ৪ জন নিহত হয়েছেন। গতকাল সোমবার ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বাখরনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৮ জন।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। নিহতরা হচ্ছেন নেত্রকোণা জেলার মদন উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মুরাদ মিয়া (২২), একই গ্রামের সুরুজ মিয়ার স্ত্রী দিনারী বেগম (৪০), ইমরুল মিয়ার স্ত্রী হেলেনা বেগম (২৫)। অপর একজনের পরিচয় জানা যায়নি।


প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ১টা ৪০ মিনিটের দিকে সিলেট থেকে ঢাকাগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস বাখরনগর এলাকায় পৌছলে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় আরও একটি ট্রাক মাইক্রাবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জন যাত্রী মারা যান। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন। হাসপাতালে নেয়ার পথে মারা ্একজন ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো একজন।পরিচয় পাওয়া নিহত তিন জন মাইক্রেবাসের যাত্রীদের বাড়ি নেত্রকোনা জেলার মদন উপজেলার ফতেহপুর গ্রামে। দীর্ঘদিন ধরে তারা মৌলভীবাজারে বসবাস করে আসছিলেন।আহতরা হলেন নেত্রকোনার ফতেহপুর গ্রামের মহিউদ্দিন (৩৫), আকাশ (২৫), আতিকুর (৩৫), আনোয়ার (২৫), কামরুল (২৬), ইমরুল (৩৫), ফাইজুর (৩০)।আহত আকাশ মিয়া জানান, ঈদের ছুটিতে তারা গ্রামের বাড়িতে গিয়েছিলেন। ঘটনার দিন একটি মাইক্রেবাসে ১১জন মৌলভীবাজারে ফিরছিলেন।শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালেহ আহাম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলীত গাড়িগুলোর উদ্ধার করে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Read 293 times
Rate this item
(0 votes)
Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular